Monday, October 23, 2017

বসে আছি এখনো সিসিতে ডেলিভারী রোগী নিয়ে ব্যথা বাড়ছে না।সহকারী মুনমুন আপা পাঠিয়ে ছিল১২ টার

 বসে আছি এখনো সিসিতে ডেলিভারী রোগী নিয়ে ব্যথা বাড়ছে না।সহকারী মুনমুন আপা পাঠিয়ে ছিল১২ টার সময় এখন উনি ও আমার সাথে বসে আছে সিসি শেষ করে।সাথে ছিল স্বাস্থ্য সহকারী রেজিয়া আমার বোন।

 বসে আছি এখনো সিসিতে ডেলিভারী রোগী নিয়ে ব্যথা বাড়ছে না।সহকারী মুনমুন আপা পাঠিয়ে ছিল১২ টার সময় এখন উনি ও আমার সাথে বসে আছে সিসি শেষ করে।সাথে ছিল স্বাস্থ্য সহকারী রেজিয়া আমার বোন।
 বসে আছি এখনো সিসিতে ডেলিভারী রোগী নিয়ে ব্যথা বাড়ছে না।সহকারী মুনমুন আপা পাঠিয়ে ছিল১২ টার সময় এখন উনি ও আমার সাথে বসে আছে সিসি শেষ করে।সাথে ছিল স্বাস্থ্য সহকারী রেজিয়া আমার বোন। বসে আছি এখনো সিসিতে ডেলিভারী রোগী নিয়ে ব্যথা বাড়ছে না।সহকারী মুনমুন আপা পাঠিয়ে ছিল১২ টার সময় এখন উনি ও আমার সাথে বসে আছে সিসি শেষ করে।সাথে ছিল স্বাস্থ্য সহকারী রেজিয়া আমার বোন। বসে আছি এখনো সিসিতে ডেলিভারী রোগী নিয়ে ব্যথা বাড়ছে না।সহকারী মুনমুন আপা পাঠিয়ে ছিল১২ টার সময় এখন উনি ও আমার সাথে বসে আছে সিসি শেষ করে।সাথে ছিল স্বাস্থ্য সহকারী রেজিয়া আমার বোন। বসে আছি এখনো সিসিতে ডেলিভারী রোগী নিয়ে ব্যথা বাড়ছে না।সহকারী মুনমুন আপা পাঠিয়ে ছিল১২ টার সময় এখন উনি ও আমার সাথে বসে আছে সিসি শেষ করে।সাথে ছিল স্বাস্থ্য সহকারী রেজিয়া আমার বোন। বসে আছি এখনো সিসিতে ডেলিভারী রোগী নিয়ে ব্যথা বাড়ছে না।সহকারী মুনমুন আপা পাঠিয়ে ছিল১২ টার সময় এখন উনি ও আমার সাথে বসে আছে সিসি শেষ করে।সাথে ছিল স্বাস্থ্য সহকারী রেজিয়া আমার বোন।

শেয়ার করুন

0 comments: