Saturday, December 9, 2017

ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ। আমি সত্যিই গর্বিত যে আমি সিএইচসিপি পরিবারের একজন।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ। আমি সত্যিই গর্বিত যে আমি সিএইচসিপি পরিবারের একজন।গতকাল নিবন্ধন পরিক্ষা দিতে ময়মনসিংহ শহরে আসলাম।আসার পূর্বে কিশোরগঞ্জ জেলা সিএইচসিপি এসোসিয়েশনের সংগ্রামি সভাপতি প্রিয় বড় ভাই মালেক ভাইয়ের কাছ থেকে কন্টাক্ট নাম্বারটা নিয়ে শুধু বলেছিলাম আপনাদের শহরে আসছি। আর তাতেই যত সব বিপত্তি। ময়মনসিংহ শহরে পৌছতে না পৌছতেই কয়েক বার ফোন দিলেন এসে পৌছলাম কি না? যখন শহরে গিয়ে পৌছলাম তখন ছুটে আসলেন দেখা করতে। প্রথম দেখা, পরিচয়, চিনতে ততটা সমস্যা হয়নি মোবাইলের কল্যানে।তারপর নিয়ে গেলেন বাসায়, রাতের খাবার ও থাকার ব্যাবস্থা করলেন।তারপর দোকানে গিয়ে চা খেলাম, সিএইচসিপিদের বিভিন্ন বিষয়ে আলোচনা করলাম।রাতে অনেকক্ষণ আড্ডা দিলাম ।একজন মানুষ প্রথমদিনের পরিচয়েই এতটা মিশুক ও অতিথি পরায়ন হতে পারে তা মনে হয় সিএইচসিপি ব্যতীত সম্বব নয়।এতোক্ষন যার কথা লিখছি, তিনি অন্য গ্রহের কেউ নয়, তিনি সিএইচসিপি পরিবারের সদস্য, ময়মনসিংহ জেলা ও বিভাগের পরিচিত মুখ, অন্যতম নেতা জনাব রাহাত ভাই।অন্তরের কুঠির থেকে রাহাত ভাইকে অনেক ধন্যবাদ ।আসলে ধন্যবাদ দিয়ে শেষ করা যাবে না উনি যে আতিথেয়তা দেখিয়েছেন তা কখনো ভুলার নয়। আর যার কথা না বললেই নয় জনাব মালেক ভাই যিনি আমাকে রাহাত ভাইয়ের কন্ট্রাক্ট নাম্বার পেতে সহায়তা করেছেন, অনেক ধন্যবাদ জনাব মালেক ভাই ও রাহাত ভাইয়ের প্রতি। প্রিয় সিএইচসিপি ভাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। অনেক ভালো থাকুন আপনারা........ভালো থাকুক প্রত্যেকটা সিএইচসিপি

শেয়ার করুন

0 comments: