Tuesday, December 19, 2017

আপনাদের জানাই চাকুরী জাতীয় করনের সংগ্রামী শুভেচ্ছা।

শিফাত আহমেদ খান


প্রিয় সিএইচসিপি,আপনাদের জানাই চাকুরী জাতীয় করনের সংগ্রামী শুভেচ্ছা। আমরা দেখতে পাচ্ছি স্বাধীনতা বিরোধী ও দূর্নিতীবাজরা সরকারের বিভিন্ন কার্যক্রমে ঘাপটি মেরে বসে মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার ভিত্তিতে গড়ে তোলা সিবিএইচসি এর কমিউনিটি ক্লিনিক প্রকল্পের প্রতি গুরুত্ব দিচ্ছেনা।যা অত্যান্ত দুঃখের বিষয়। এ অবস্থায় আমি ও আমরা কমিউনিটি ক্লিনিকে কর্মরত কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডাররা (সিএইচসিপি) হতাশ।এ অবস্থা নিঃসন্দেহে আমরা মনে করতে পারি আমাদের রুটি রুজির নিশ্চয়তা নিয়ে পেটে লাথিমারার ষড়যন্ত্র করা হচ্ছে।তা না হলে সরকারের বিভিন্ন এমপি ( মেম্বার অব পার্লামেন্ট) সদস্যগন স্ব স্ব এলাকায় গত ৫ জানুয়ারী নির্বাচনের আগে তাদের দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী আমাদের চাকুরী জাতীয় করনের ব্যাপারে সোচ্চার হতে পারতেন।
আমরা মাঠ পর্যায়ে কর্মরত থেকে স্বাস্থ্য সেবার দৃশ্যমান উন্নয়ন ঘটিয়ে সরকারের ভাবমূর্তি উজ্জল করছি। কিন্তু তারা আমাদের ব্যাপারে মাথা ঘামাচ্ছেন না। যা অত্যান্ত পীড়াদায়ক ও দুঃখজনক।
অন্যদিকে------
সিএইসিপিদের জন্য পিআইপি ( প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন প্লান ) পাশ ও প্রকল্প অফিস কর্তৃক সিএইচসিপিদের ইনক্রিমেন্ট বরাদ্দ বাবদ কাগজপত্র অর্থমন্ত্রণালয়ের প্রেরন করা সত্ত্বেও অর্থমন্ত্রণালয়ে অবৈধ ভাবে আটকে রাখা কর্মকর্তাদের পৈশাচিক হাসি কবে থামবে জানি না।
আমাদের ন্যায্য দাবী ও অধিকার আদায়ের জন্য সোচ্চার হতে হবে।
*****************************
শিফাত আহমেদ খান
জেলা সাধারন সম্পাদক, সিরাজগঞ্জ।

যুগ্ম আহবায়ক
বিভাগীয় সিএইচসিপি এ্যাসোসিয়েশন রাজশাহীImage may contain: 1 person, sitting and indoor


শেয়ার করুন

0 comments: