Wednesday, January 3, 2018

হাসবো না কাঁদবো তা ভাবছি ০২-০১-২০১৮ ইং তারিখে কেন্দ্রীয় কমিটি নাকি মিটিংকরেছেন ।

হাসবো না কাঁদবো তা ভাবছি ,,,,,,,,,,,,,,,,, ০২-০১-২০১৮ ইং তারিখে কেন্দ্রীয় কমিটি নাকি মিটিংকরেছেন ।
ধন্যবাদ দিবো কিভাবে সে ভাষাও হারিয়ে ফেলেছি ,,,,,
২০১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় দাবী আদায় বাস্তবায়ন কমিটি ।
যার প্রধান উপদেষ্টা কামাল ভাই , এবং আহব্বায়ক সহিদুল ভাই ।
১০/১২জন প্রথম রিটকারী সৈনিক দের নিয়ে কেন্দ্রীয় ভাবে সিদ্ধান্ত নিয়ে নেন , তাহলে আমরা জেলাতে যারা আছি সভাপতি সাধারন সম্পাদক সহ নেত্রীবৃন্দ ও কেন্দ্রীয় দাবী আদায় বাস্ত বায়ন কমিটির সদস্যগন। 
তারা এবিষয়ে কোন অবগত নন, তাহলে কি ভাবে সিদ্ধান্ত নেন ,,,,,,, ?
তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।
এমিটিংয়ের সিদ্ধান্তকে পরিহার করারে সে দিকে গুরুত্ব না দিয়ে সবার সমন্যয়ে নতুন সিদ্ধান্ত নেয়ার আহবান রইল ।
জানি আমার এই স্টেটার্সের পর হয়তোবা কেন্দ্রীয় দাবী আদায় বাস্তবায়ন কমিটির সদস্য পদ থেকে আমাকে বহিস্কার করা হবে, তার পরো বলতে ভাদ্য হলাম ।
এমন নামের পদের চাহিদা আমি
মোঃ আঃ মালেক ভূঞার নেই ।
মনে রাখবেন আপনারা সুধু রাজনীতি জানেন তা না ,
জান্নেওয়ালা আরো আছে ?
১৪হাজার CHCP দের নিয়ে তামাসা বন্ধকরুন ।
যদি সবার সার্থে কাজ করতে চান তাহলে প্রতিটি জেলায় সমন্যয় করুন ।
আমার নেতা হবার শখনেই । আমি স্পষ্ট বলছি ১৪হাজার CHCPর মঙ্গলে যে এগিয়ে আসবে আমি তাকেই স্বাগত জানাবো । আপনাদের প্রতি ভালবাসা ছিল আছে থাকবে ।
ধন্যবাদ কেন্দ্রীয় নেতাদের ।
মোঃ আঃ মালেক ভূঞা
সভাপতি
বালাদেশ CHCP এসোসিয়েশন
কিশোরগঞ্জ জেলা শাখা ।


শেয়ার করুন

0 comments: