Friday, January 19, 2018

বিভাগীয় কর্মসূচি বার্তা ও আগামী করনীয় সিএইচসিপি এ্যাসোসিয়েশন।

শিফাত আহমেদ খান
বিভাগীয় কর্মসূচি বার্তা ও আগামী করনীয়
*************************************
১৯/০১/২০১৮ইং
রাজশাহী বিভাগীয় সিএইচসিপি এ্যাসোসিয়েশন।
প্রিয় সিএইচসিপি,
রাজশাহী বিভাগীয় গর্বীত সিএইচসিপিদের চাকুরি জাতীয় করনের সংগ্রামী শুভেচ্ছা।
সেই সাথে ধর্মভেদে রইলো সালাম/আদাব।
চাকুরী জাতীয় করনের প্রত্যয় বুকে ধারন করে, শুধু নিজের চাকুরির কথা বিবেচনা না করে সারা বাংলার প্রায় ১৪ হাজার সিএইচসিপি'র কথা বিবেচনা করে
রাজশাহী বিভাগীয় সিএইচসিপি এ্যাসোসিয়েশনের
আহবায়ক কমিটির আহবায়ক আফাজ উদ্দীন লিটন
যুগ্ম আহবায়ক মোঃ ফেরদৌস হোসেন (জয়পুরহাট),
সোহেল রানা(পাবনা), শিফাত আহমেদ খান (সিরাজগঞ্জ),
মোঃ জাহিদুল ইসলাম (জাহিদ) (চাপাইনবাবগঞ্জ)
মোঃ আজম আলী (নওগা) মিজানুর রহমান(নাটোর)
আহবায়ক কমিটি সদস্য মোঃশাহাবুল ইসলাম (সভাপতি পাবনা জেলা) মোঃ মাহবুবুর রহমান পয়েট ( সভাপতি বগুড়া জেলা) মাহবুব রহমান অন্তর (সাধাঃ সম্পাদক রাজশাহী জেলা)
সাক্ষরিত পত্রের সংবাদ সম্মেলনের ঘোষিত সিদ্ধান্তনুযায়ী বিভাগের কর্মসূচি সফল ভাবে পালন করায় রাজশাহী বিভাগীয় সিএইচসিপি এ্যাসোসিয়েশনের সকল উপজেলা ও জেলা নেতৃবৃন্দসহ সকল শুভাকাঙ্খী সিএইচসিপি সহকর্মীকে আহবায়ক কমিটির পক্ষ থেকে হৃদয় নিঙরানো ভালবাসা রইলো। নেতৃবৃন্দদের যোগ্য নেতৃত্ব ও সকল সাধারন সিএইচসিপিদের স্বতঃস্ফর্ত অংশগ্রহন
আজ রাজশাহী বিভাগীয় সিএইচসিপি এ্যাসোসিয়েশন গর্ববোধ করে।
বিভাগীয় সিএইচসিপি এ্যাসোসিয়েশনের এই কর্মসূচি বাস্তবায়নে মোঃ শেখ সোহাগ (নাটোর), রাসেল খান (নাটোর) মিজান (পাবনা) ও সাদ্দাম (নওগা) বিশেষ ভুমিকা পালন করায় ধন্যবাদ জানাচ্ছি।
রাজশাহী বিভাগের ডাকে আমাদের চলমান আন্দোলন সারা বাংলাদেশের সিএইচসিপিদের মধ্যে স্বস্থি্র সঞ্জার করেছে। ইতিমধ্যে আমাদের সাথে কেন্দ্রীয় দাবী আদায় বাস্তবায়ন কমিটি ১৪০০০ সি এইচ সি পির কথা বিবেচনা করে আমাদের সমর্থন করে যে, ডাক দিয়েছেন, আমরা রাজশাহী বিভাগীয় কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।
সেই সাথে সকল সিএইচসিপির কথা বিবেচনা করে রাজশাহী বিভাগীয় সিএইচসিপি এ্যাসোসিয়েশন বিভাগের সকল জেলার নেতাদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছে যে, চলমান সকল আন্দোলনে রাজশাহী বিভাগ ঐক্যবদ্ধ ভাবে অংশ নিবে, ইনশাআল্লাহ।
আমাদের কর্মসূচিকে বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলা সিএইচসিপি এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বিভিন্ন সময় ফোন ও বিবৃতি জানিয়ে আমদের সাথে একাত্বতা ও সমর্থন জানিয়েছেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা আপনাদের শ্রদ্ধাবনত স্মরন রাখবো।
চাকুরী জাতীয় করনের ন্যায্য দাবীতে অতিতে রাজশাহী বিভাগ গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছে। আগামীতে সিএইচসিপিদের যেকোন সংগ্রামে রাজশাহী বিভাগ আপনাদের পাশে আছে থাকবে।
*********************************************
*************** ধন্যবাদান্তে********************-*
আফাজ উদ্দীন লিটন ******* শিফাত আহমেদ খান-
-----আহবায়ক ----------------------------যুগ্ম আহবায়ক----
---রাজশাহী বিভাগীয় সিএইচসিপি এ্যাসোসিয়েশন।


শেয়ার করুন

0 comments: