Thursday, January 11, 2018

দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে বলছি

শামিম রেজা
সিএইচসিপি ভাইবোনদের বলছি
দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে বলছি, আজকে আপনাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ স্বাস্থ্য অধিদপ্তরের মাননীয় মহাপরিচালক স্যারের সাথে বৈঠকের সময় আমার বিরুদ্ধে অভিযোগ করেছে। তারা আন্দোলন করতে চায় না কিন্তু আমি নাকি সব সিএইচসিপিকে উসকে দিচ্ছি আন্দোলন করার জন্য।
আমি কিন্তু সিএইচসিপি নই, আমি আপনাদের প্রশিক্ষক, শুভাকাংখী। আমি আপনাদের অভাব অভিযোগের পেক্ষিতে আমার সাধ্যমতো সেগুলো সমাধানের চেষ্টা করি। ফেসবুকে লিখি বিশেষ করে কমিউনিটি ক্লিনিক নিয়ে লিখি, সে লেখার দায় অবশ্যই আমার ব্যক্তিগত। কখনও কখনও উর্দ্ধতন দ্বারা আদিষ্ট হয়ে লিখি।এই কমিউনিটি ক্লিনিকই আমার জীবন জীবিকা, ধ্যান জ্ঞান এটাকে ধারন করি, নিজের মনে করি আর মাননীয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্য ও লক্ষ্য পূরনে কাজ করি। আমার পরিচিত কেউ এর বাইরে আমাকে কখনও দেখেনি। সরকার, মাননীয় প্রধানমন্ত্রী বিব্রত হন বা এই সুবিশাল কার্যক্রম বাধাগ্রস্থ হয় এমন কোন কাজ আমার জ্ঞানত করিনি।
কিন্তু আজ সিএইচসিপি নেতারা যা করেছে তা আমি কিছুতেই মেনে নিতে পারছি না। নিজের অধিকারের কথা বলা অন্যায় নয় নিশ্চয়?


শেয়ার করুন

0 comments: