Friday, July 13, 2018

ঝিনাইদহ জেলা সি এইচ সি পি এস‍্যোসিয়েশনের সাধারন অভিনন্দন ও কৃতজ্ঞতা

ঝিনাইদহ প্রতিনিধি
আজ ঝিনাইদহ জেলা সি এইচ সি পি এস‍্যোসিয়েশনের সাধারন সম্পাদক নির্বাচিত করায়, বিভাগীয় নেতৃবৃন্দ, ঝিনাইদহ প্রত‍্যেক উপজেলার নেতৃবৃন্দ ও সকল সি এইচ সি পি এবং সি এইচ সি পি পরিবার কে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই।
বাংলাদেশ সি এইচ সি পি এস‍্যোসিয়েশন ঝিনাইদহ জেলা শাখার নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও উপদেষ্টা মণ্ডলী ... ঝিনাইদহ-১ আসেন মাননীয় জাতীয় সংসদ সদস্য, জনাব মোঃ আব্দুল হাই এমপি মহোদয় কে ফুল দিয়ে শুভেচ্ছা জানালাম আমরা।
আমাদের একজন অভিভাবক, ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ "রাশেদ আলমামুন" স‍্যারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালাম আমরা..... বাংলাদেশ সি এইচ সি পি এস‍্যোসিয়েশন ঝিনাইদহ জেলা শাখার নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও উপদেষ্টা মণ্ডলী
ঝিনাইদহ সদর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ "সাজ্জাদ হাসান " স‍্যারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালাম আমরা..... বাংলাদেশ সি এইচ সি পি এস‍্যোসিয়েশন ঝিনাইদহ জেলা শাখার নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ "রাশেদ হোসেন" ,সাধারণ সম্পাদক "অমিত কুমার বিশ্বাস" ও প্রধান উপদেষ্টা "মোর্শেদুল আলম বিপু" মোঃ "রেজাউল হক" "জাকারিয়া হাবিব" ও সহকর্মী বৃন্দ।

শেয়ার করুন

0 comments: