Friday, September 14, 2018

হতাশার জগতে সিএইচসিপিদের কিছু তথ্য জেনে রাখা ভালো

হতাশার জগতে সিএইচসিপিদের কিছু তথ্য জেনে রাখা ভালো।

মাজেদুল হক।। সিবিএইচসি স্থায়ী কার্যালয় ভবন স্থাপনের অনুমোদন সম্পূর্ণ। আগামী বছরে যে কোন সময়ে সিএইচসিপি সহ অতিথি দের উপস্থিতিতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে স্থায়ী ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন কর্তৃপক্ষ । স্থায়ী ভবনে সিবিএইচসি স্ট্যাপদের কোয়াটার সহ ট্রেনিং সেন্টার ফরেনার আবাসিক কোয়াটার সহ নিজস্ব অফিস প্রতিষ্ঠিত হবে কমিউনিটি ক্লিনিক এর প্রধান কার্যালয়। স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের মাধ্যমে সকল অবকাঠামো নির্মাণ সম্পন্ন হবে।
ট্রাস্ট আইন, আইন মন্ত্রণালয় ভেটিং সম্পূর্ণ হয়ে বর্তমান ফাইন্যান্স ও রাষ্ট্রপতি অনুমোদন দ্রুততার সহিত সম্পন্ন হয়ে চলতি সংসদ অধিবেশনে পাশ হবে বলে আশা করা যাচ্ছে । দেশের একটি পরিপূর্ণ সাংবিধানিক প্রতিষ্ঠান হিসাবে সকল মন্ত্রণালয় এর সার্বিক বিশ্লেষণ ও অনুমোদন এর মাধ্যমে সংসদ অধিবেশনে ৩/৪ ভোটের মাধ্যমে পাশ হবে কমিউনিটি ট্রাস্ট আইন।
শক্তিশালী কোন ভীত গড়ে উঠতে অনেক সময় শ্রম মেধা সকল কিছু প্রয়োগ করতে হয়। আর আমরা আমাদের কর্মের ক্ষেত্রে সব্বোর্চ চেষ্টা প্রয়োগ করেছি তৃণমূল স্বাস্থ্য সেবা ক্ষেত্রে।
হিন্দু ধর্মাবলম্বী সিএইচসিপি দের বোনাসের চাহিদা সাপেক্ষে পুজার আগেই বোনাস প্রদান করবেন সিবিএইচসি কার্যালয়।
সার্বিক বিষয়ে আমাদের উর্দ্ধতন কর্তৃপক্ষ নিরালস পরিশ্রম চেষ্টা অব্যহত রেখেছেন। সর্বাত্মক চেষ্টা করছেন আইন পাশ করানোর জন্য আমাদের কর্তৃপক্ষ।
বিঃদ্রঃ আমার লিখাটি একান্ত আমার জানার উপর হয়ত কারো ভালো না লাগতে পারে। আমি বিনীত অনুরোধ করব আমার প্রতি ব্যক্তি আক্রোশ হতে কেউ কমেন্ট করবেন না। বা আমার কাছে কোন প্রশ্ন করবেন না।

শেয়ার করুন

0 comments: