Monday, June 10, 2019

আগামী ৪ঠা নভেম্বর, ২০১৭ রোজ শনিবার বিকাল ৩ টায় নিমনের খেলা ও পুরুস্কার বিতরনি অনুষ্ঠান এবং খেলা শেষে সাংস্কৃতিক


অতি আনান্দর সাথে জানাচ্ছি যে,

আগামী ৪ঠা নভেম্বর, ২০১৭ রোজ শনিবার বিকাল ৩ টায়  নিমনের খেলা ও পুরুস্কার বিতরনি অনুষ্ঠান এবং খেলা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানটি দর্শকদের ঘরে বসে ঝিনাইদহ নিযেষ্য ক্যাবল চেনেলে  টিভিতে দেখতে পারবেন।
আর এই অনুষ্ঠানটি ডিসের মাধ্যমে দেখানোর জন্য ঝিনাইদহ জেলা ক্যাবল অপারেটর এবং জনাব সাইদুল করিম মিন্টু ভাই সাধারন সম্পাদক ঝিনাইদহ জেলাকে হরিশংকরপুর ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে শুভেেচ্ছা ও অভিনন্দন।

১০ নং হরিশংকরপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়জোনে বাকড়ী মাঠে "শহীদ ছানার উদ্দীন স্মৃতি" ফুটবল টুর্নামেন্টের পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
 উক্ত খেলার শুভ উদ্ভোদন করবে জনাব শহিদুল ইসলাম হিরণ চেয়ারম্যান ৯ নং পোড়াহাটি ইউপি।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ঝিনাইদহ-২ আসনের মাননীয় সাংসদ জনাব তাহ্জীব আলম সিদ্দিকী সমি।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন আমার রাজনৈতিক গুরু জেলা আ'লীগের সাধারন সম্পাদক, আধুনিক ঝিনাইদহের রূপকার, পৌরপিতা জনাব সাইদুল করিম মিন্টু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ১১ নং পদ্মাকর ইউনিয়ন আ'লীগ সভাপতি ও সাবেক চ্যেয়ারম্যান বাবু বিকাশ বিশ্বাস, ১২ নং দোগাছি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান ফয়েজউল্লা ফয়েজ, ১৬ নং সুরাট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান কবির হোসেন জদ্দার কেবি সহ অন্যেরা।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেনঃ জনাব খন্দকার ফারুকুজ্জামান ফরিদ সভাপতি ও সাবেক চেয়ারম্যান ১০ নং হরিশংকরপুর ইউনিয়ন আওয়ামীলীগ।

আপনারা সকলে আমন্ত্রিত।

শেয়ার করুন