Monday, January 1, 2018

ট্রাষ্ট চাই না,সিএইচসিপিরা রাজস্ব চাই। জেসমিস সুলতানা

আমার প্রিয় সিএইচসিপি ভাই বোনেরা পোষ্টের ছবি গুলো ভাল করে দেখুন ছবি কথা বলে। আমরা একটি টিম কাজ করতেছি গত জানুয়ারির ২৫ তারিখ ২০১৭ ইং তারিখ থেকে। সাবেক LD ডাঃমমতাজুল হক স্যারের পরামর্শ অনুযায়ী নিরুদ্দেশকৃত ফাইলটি উদ্ধার করে তিন গন্জের ফাইল উদ্ধারকারী গলাকাটা টিম।আর এই টিমের সাথে এখন জুড়ালোভাবে কাজ করছে আহ্বাবায়ক কমিটির সভাপতির একটি টিম।
১।।আমরা গত ১৮/১২/২০১৭ ইং তারিখে আমরা ৬ সদস্য এক টিম DG স্যারের সাথে মতবিনিময় করি।
সিএইচসিপি দের রাজস্ব নিয়ে কথা বললে DG স্যার বললেন তোমরা তাড়াতাড়ি একটাকিছু পাবে। তারপর আমি স্যারকে জিঙ্গাসা করলাম স্যার ২০১৯ সালের নির্বাচনের আগে না পরে? আর বললাম স্যার কালকে ১৯/১২/২০১৭ইং HA ভাইদের আনন্দোলন ৪ দফা নিয়ে আর আমাদের তো স্যার ১ দফা রাজস্ব তখন DG স্যার উওরে বললেন নির্বাচনের আগেই হবে।আবার স্যারকে স্মরণ করালাম ডাঃ ইফতেশানুল স্যারের সিলেটে বলা ডিসেম্বর মাসের কথা। স্যার বললেন তাও জানি।তারপর আবার স্যারকে বললাম স্যার যদি ডিসেম্বরে কিছু না পাই তাহলে আনন্দোলন ছাড়া কোন উপায় থাকবে না।
২।। আমরা গেলাম ১৯/১২/২০১৭ তারিখ স্বাস্থ্য মন্ত্রী মহোদয়ের বাসায়। মন্ত্রী মহোদয় অসুস্থ্য থাকায় ওনি সাক্ষাত না দিয়ে ওনার PA কে দিয়ে ওনার ছেলে সাবেক MP জয় সাহেবের সাথে সাক্ষাত করি। MP সাহেবের কাছে CHCP পলাশ হত্যা থেকে রাজস্ব ইনক্রিমেন্ট, সংগঠন, ও পলাশের বউ এর চাকুরীর বিষয় নিয়ে কথা বলি। MP মহোদয় আমাদের আশস্ত করলেন।
৩।।এর আগে আমরা গিয়েছি BMA এর সভাপতি ডাঃ মোস্তফা জালাল স্যারের কাছে।সব কিছু বলার পর স্যার আমাদের কে প্রশ্ন করলেন তোমাদের BMA ব্যানারে কমিটি আছে তখনই স্যার কে আমরা ঐ কমিটির ডকুমেন্ট দেখাই আর অবগত করি আমাদের প্রধান উপদেষ্টা ডাঃ ইকবাল আর্সনাল স্যার ।স্যার তখন বললেন তোমাদের যে কোন কর্মসূচি দাও আমাদের সহযোগিতা চাইলে আমরা তোমাদের সার্পোট দেব তবে যাই কর সঠিক চিন্তাভাবনায় করো।
প্রিয় সিএইচসিপি ভাইবোনেরা আপনারা জানেন যারা রীট করে তারা আনন্দোলন করতে পারে না এবং তা সংবিধানেও নেই।কিন্তু যারা মাস যাবৎ আনন্দোলনের নামে fb মাতিয়ে রেখেছেন এই গুলো সাংগঠনিক নিয়মে পড়ে না।তাই এভাবে সম্ভব না।
তাই আমরা যারা রীট করি নাই তারা সবাই মিলে তো আনন্দোলন করতে পারি।তার জন্য আমরা আজকে থেকেই আনন্দোলনের প্রস্তুতি নেওয়ার কার্যক্রম শুরু করতে চাই আপনাদের সকল CHCP দের সঠিক মতামত ও সহযোগিতা নিয়ে।যদি সহযোগিতা করেন তবে আমরা জানুয়ারি মাসে সকল প্রস্তুতি শেষ করে ফেব্রুয়ারির ০১/০২/২০১৮ ইং তারিখে আমরাও নামব আমাদের ১ দফা দাবী নিয়ে।ইনশাল্লাহ।
দাবী মোদের একটাই
সিএইচসিপি দের চাকুরী রাজস্ব চাই চাই চাই চাই চাই চাই চাই
বিঃদ্রঃ সিএইচসিপি ভাই বোনেরা আপনারা কেউ মৌখিক/ফোনের চাপে HA দের কোন কাজ করবেন না।কারণ আমাদের খবর ভাল না।এক মত থাকলে রাজস্ব চাই লিখে কমেন্টস করুন।যারা রীট করেন নাই তাদের নাম ও উপজেলা ওফোন নাম্বার SMS করুন MASSENGERE। আমিন।

শেয়ার করুন

0 comments: