Sunday, December 10, 2017

ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী, দক্ষিণ দিঘলদী, চরসামাইয়া, ভেদুরিয়া ও ভেলুমিয়া ইউনিয়নবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি ছিল বাঘমারা সেতু স্থাপনের

ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী, দক্ষিণ দিঘলদী, চরসামাইয়া, ভেদুরিয়া ও ভেলুমিয়া ইউনিয়নবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি ছিল বাঘমারা সেতু স্থাপনের। গত ৬ অগাস্ট ভোলাবাসীর সেই স্বপ্নের সেতু উদ্বোধনের প্রাক্কালে মাননীয় মন্ত্রী জনাব ইঞ্জি: খন্দকার মোশাররফ হোসেন এর আগমন উপলক্ষে ভেলু মিয়া, ভেদুরিয়া, চর সামাইয়া, আলী নগর, শিবপুর ও উত্তর দিঘলদী ইউনিয়ন এ উপজেলা আ:লীগের উদ্যোগে পথসভার আয়োজন করা হয়।
chcp-panamicc.blogspot.com
সেইসকল পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন স্হানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব ইঞ্জি: খন্দকার মোশাররফ হোসেন। সেইদিনের বিভিন্ন পথসভায় ইঞ্জি: খন্দকার মোশারেফ হোসেন বলেন, বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য আমাদের প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ইনশাল্লাহ এই উন্নয়নের ধারা যদি অব্যাহত থাকে তাহলে ২০৪১ সালে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিনত হবে। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখার জন্য প্রয়োজন আপনাদের সহযোগীতা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আওয়ামী লীগকে বিজয়ী করে আমাদের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন।
প্রধান অতিথি ভোলাকে বরিশালের সাথে সড়ক পথে সংযুক্ত করার মাধ্যমে সারাদেশের সাথে একত্রিত করার এবং ভোলা জেলার সকল কাচা রাস্তা পাকা, স্কুল কলেজ, সাইক্লোন সেন্টার নির্মাণ এর ও ঘোষনা দেন। ভোলার উন্নয়নে সব ধরনের সহযোগীতার আশ্বাস দিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আরও বলেন, বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ এর নেতৃত্বে ভোলার আওয়ামী লীগ অনেক শক্তিশালী, যার প্রমান মিলেছে এই জনসমুদ্রে মানুষের মহামিলন দেখে।
chcp-panamicc.blogspot.com
বানিজ্যমন্ত্রীর প্রসংশা করতে গিয়ে এলজিআরডি মন্ত্রী বলেন, আপনারা এমন একজন নেতা পেয়েছেন যিনি তার নিজ এলাকার জন্য সার্বক্ষণিক চিন্তা করেন এবং জাগ্রত থাকেন। তিনি নিজ এলাকাসহ তার পরম প্রিয় 'মা' এর প্রতি শ্রদ্ধা জানিয়ে যে কমপ্লেক্স স্থাপন করেছেন যা উজ্জ্বল দৃষ্টান্ত।
তিনি আরো বলেন, আমি ভোলায় এসে যে সংবর্ধনা পেয়েছি, তা কোন দিন-ই ভুলবনা। আর এই কৃতিত্ব বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর। আমি তার কাছে কৃতজ্ঞ, তিনি আমাকে কৃতজ্ঞতার বন্ধনে আবধ্য করলেন। তার মত একজন জাতীয় নেতা যে জেলায় থাকে, সেখানে উন্নয়ন হবে না তা হতে পারেনা।
প্রতিটি পথসভায় তিনি এভাবেই ভোলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
পথসভায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর উপস্হিতিতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন আনর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন কম্পিউটার ইন্জনিয়ার জনাব মাশরুর হোসেন মিতু, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না, এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা প্রশাসক মোহা: সেলিম উদ্দিন, পুলিশ সুপার মো. মোকতার হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
পরিশেষে সেদিনের পথসভা গুলোকে জনসমুদ্রে রুপান্তিত করার জন্য সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন চেয়ারম্যান এবং ইউনিয়ন আ:লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ আয়োজক সকলকে জেলা আ:লীগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।।
জয় হোক দেশ রত্ন শেখ হাসিনার।।

শেয়ার করুন

0 comments: